চাঁপাইনবাবগঞ্জের কানসাট পুকুরিয়া থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া থেকে কামরুন নাহার পুতুল নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার কৃত লাশের গলায় কালো দাগ থাকলেও মৃতের মামা রুবেলের দাবী তার ভাগ্নীকে মেরে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।

গতকাল মঙ্গলবার (৩০ জুন) রাত ১১ টার দিকে পুতুলকে শিবগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃত পুতুল কানসাট পুকুরিয়ার বেনাউল ইসলামের ছেলে চঞ্চল এর স্ত্রী। নিহত পুতুলের এর আগেও অন্যত্র বিয়ে হয়েছিল। আগের স্বামীর সাথে ছাড়াছাড়ির পর চঞ্চলকে বিয়ে করে পুতুল। একটি ৩ বছরের মেয়ে সন্তানও আছে।

নিহত পতুলের মামা রুবেল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশের হাতে সিগারেটের ছ্যাকা দেয়া হয়েছে। এ ছাড়াও গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, শক্ত তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে সিড়ি ঘরে দড়িতে লাশ ঝুলিয়ে দেয়া হয়। শ্বশুর বাড়ির লোকজন পুলিশে খবর না দিয়ে লাশ শিবগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তাই ধারণা করা হচ্ছে পুতুলকে হত্যা করা হয়েছে বলেও জানায় রুবেল। এঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গৃহবধুর লাশ পুলিশ উদ্ধার করেছে। লাশের গলায় কালো দাগ রয়েছে। তাদের পারিবারিক দ্বন্দ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ময়নাতদন্ত শেষে জানা সম্ভব হবে, পুতুলের মৃত্যুর আসল কারণ। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.