চাঁপাইনবাবগঞ্জের উপজেলা চেয়ারম্যানগণের সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যানগণ। আজ রবিবার সকালে স্থানীয় রেলওয়ে স্টেশন চত্বরে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সাংবিধানিক নির্দেশনা মোতাবেক উপজেলা পরিষদ কর্তৃত্বহীন হয়ে পড়ায় তৃণমূলে জবাবদিহি শাসন বিঘিœত হওয়ার প্রতিকার চেয়ে এই সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মেলনে লিখিত পাঠ করেন জেলা সভাপতি ও গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ হুমায়ূন রেজা। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তসি, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন, ভোলাহাট মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, নাচোল ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি, গোমস্তাপুর ভাইস চেয়ারম্যান মোঃ গরীবুলালাহ, মাহফুজা খাতুনসহ অন্যরা।
সংবাদ সম্মেলনে সংগঠনের ৫দফা দাবি তুলে ধরা হয়। দাবীগুলো হচ্ছে, অবিলম্বে নির্বাচিত প্রশাসনিক একাংশ উপজেলা পরিষদের কাছে হস্তান্তরিত ১৭ বিভাগের কার্যক্রমের নিয়ম বহির্ভূত পরিপত্র সংশোধনসহ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কাজের সুসম বন্টন ও দায়িত্ব পালনে কার্যকরি পদক্ষেপ গ্রহণ।
বিভিন্ন সভা-সমাবেশে উপজেলা প্রশাসনের পরিবর্তে উপজেলা পরিষদ ব্যবহার নিশ্চিত করার দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.