চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবি অধিনায়কের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবি’র নবনির্মিত ব্যারাকে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি।

আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলায় নির্মিতব্য সদর দপ্তরে এই মতবিনিময় ও ব্রিফিং অনুষ্ঠান হয়।

ঘন্টাব্যাপী চলা এই ব্রিফিং এ চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের ব্যাটালিয়নের অধিনস্থ ১৬ টি বিওপি’র মাধ্যমে হত্যা, অবৈধ সীমান্ত পারাপার, নারী ও শিশু পাচার, অবৈধ অস্ত্র-গোলাবারুদ ও মাদকদ্রব্য পাচার প্রতিরোধে বিজিবি’র বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরেন অধিনায়ক।

শেষে ২০১৯ সালের জানুয়ারী থেকে ৩১ আগষ্ট পর্যন্ত বিভিন্ন অভিযানের তথ্য তুলে ধরেন অধিনায়ক। প্রেস বিফ্রিং এ ৫৯ বিজিবি রহনপুর ব্যাটলিয়নের অধিনায়ক জানান, বিজিবি এ বছরের আগষ্ট পর্যন্ত প্রায় ৩ কোটি চুয়াত্তর লক্ষ টাকার মাদকদ্রব্য ও অবৈধ মালামাল উদ্বার করেছে এবং ৪৩ জনকে আটক করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি, ‘দর্পণ টিভি’র (অনলাইন) ব্যবস্থাপনা পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম,

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, সহ-সভাপতি হোসেন শাহনেওয়াজ, সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, কোষাধ্যক্ষ ও যমুনা টিভির প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল, সাংবাদিক আলমগীর কবির কামাল, আলহাজ্ব নাইমুল হক, ডাবলু কুমার ঘোষসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.