চাঁপাইনবাগঞ্জে সীমান্তে ৫৯ বিজিবি’র অস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কামালপুর সীমান্তে অস্ত্র, গুলি ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি)।
গতকাল রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে কামালপুর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে বেগুন ক্ষেত হতে এগুলো মালিকবিহীন অবস্থায় উদ্ধার করা হয়।
আজ সোমবার বিকেলে রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, নিজস্ব তথ্যের ভিত্তিতে সোমবার রাতে সহকারী পরিচালক মোহম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএস এর নেতৃত্বে একটি টহল দল কামালপুর বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৮ মেইন হতে ৫গজ বাংলাদেশের অভ্যন্তরে মালিকহীন অবস্থায় ১টি সুটার গান, ২ রাউন্ড গুলি ও ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ফেন্সিডিল বিষয়ে কিছু চোরাকারবারীর সম্পৃক্ততা আছে বলে জানায় ৫৯ বিজিবি। সম্পৃক্ত চোরাকারবারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
এবিষয়ে রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, সীমান্তে সকল ধরনের চোরাচালানের বিরুদ্ধে বিজিবি’র অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.