চাঁদাবাজি করছে আওয়ামী লীগের অনুপ্রবেশকারীরা : সেলিমা রহমান

 

ঢাকা প্রতিনিধি: আওয়ামী লীগ থেকে অনুপ্রবেশকারী বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
সেলিমা রহমান বলেন, এখনো বিএনপির নামে এই চাঁদাবাজি, বিভিন্ন রকম কথা আসছে। আমরা স্পষ্ট করে বলতে চাই, এরা কিন্তু বিএনপি নামে অনুপ্রবেশকারী আওয়ামী লীগের বিভিন্ন লোকজন।
‘আপনারা সাবধান, এখন নতুন কোনো কাউকে দলে ঢোকাবেন না। কারণ এরা আওয়ামী লীগের, এরা এখন দলে ঢোকার চেষ্টা করছে,’ বলেন তিনি।
এ সময় বিএনপির জোটসঙ্গীদের ঐক্য সুদৃঢ় করার আহ্বান জানিয়ে সেলিমা রহমান বলেন, সেই যুগপৎ আন্দোলনে উনারাও সঙ্গে ছিলেন, উনারাও আন্দোলন করেছেন। আমরা একসাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করেছি। এখন চাই সমগ্র জাতি ঐক্যবদ্ধ থাকার। আমাদের এক থাকতে হবে।
ক্ষমতাচ্যুত সরকারের সমালোচনা করে তিনি বলেন, নতুন প্রজন্ম ভোটার হয়েছে, কিন্তু দীর্ঘ ১৭ বছর তারা ভোট দিতে পারেন নাই। বিনা ভোটে একটা অবৈধ সরকার বার বার ক্ষমতায় এসে এ দেশের জনগণের পেটে লাথি মেরে তাদের ওপর স্টিমরোলার চালিয়েছে।
স্বৈরাচাররা ‘চুপচাপ নেই’ মন্তব্য করে সেলিমা রহমান অভিযোগ করে বলেন, দেশের বিভিন্ন জায়গায় শ্রমিক অসন্তোষ বা ঘেরাও কর্মসূচি দিয়ে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা চলছে।
আর এ জন্য বিএনপির নেতা-কর্মীসহ দেশের সবাইকে সজাগ থাকারও আহ্বান জানিয়েছেন তিনি।
সেলিমা রহমান বলেন, স্বৈরাচার ভারতে থেকে বিভিন্নভাবে অপচার করছে। তারা বিভিন্নভাবে ছল-চাতুরি করে ষড়যন্ত্র করছে সেখানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.