চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত ২

চাঁদপুর প্রতিনিধিআজ বুধবার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ ২জন নিহত হয়েছেন।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাক পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ও দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি উদ্ধার করেছে।

চাঁদপুর সদর থানা পুলিশ বিটিসি নিউজকে জানান, জেলার ফরিদগঞ্জ থেকে চাঁদপুরে আসার পথে বাগড়া বাজার এলাকায় বেপরোয়া গতির একটি ট্রাক সিএনজিকে বিপরীত দিক থেকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই চালক রফিকুল ইসলাম (৪০) ও একমাত্র যাত্রী মোজাম্মেল হোসেন (৩২) নিহত হন। দুর্ঘটনা সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি উদ্ধার করে।

সদর মডেল থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বিটিসি নিউজকে জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে।

সদর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন বিটিসি নিউজকে জানান, নিহত  সিএনজির চালকের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পোঁয়া গ্রামে। অন্যদিকে যাত্রী মোজাম্মেল হোসেনের বাড়ি পঞ্চগড় সদরে। তিনি চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ফোরম্যান পদে কর্মরত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.