চাঁদপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৭ সদস্য আটক

 

চাঁদপুর প্রতিনিধি: আজ রোববার চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা থেকে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার জিহাদুল কবির সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান। এর আগে গত শনিবার  বিকেলে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কেরোয়া গ্রামের প্রবাসী আবু রায়হানের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের কাউছার হামিদ (১৯), কুমিল্লা জেলার হোমনা থানার মো. মাহমুদুর রহমান (২৪), নারায়ণগঞ্জ জেলা সদরের রাশেদুল ইসলাম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মো. কামরুল হাছান (২৭), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মো. নেয়ামত উল্লাহ (২৬), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার মো. হাবিবুর রহমান (৩০) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফজলুর করিম (দ্বীন ইসলাম) (৩০)।

বিটিসি নিউজ চাঁদপুর প্রতিনিধিকে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বলেন, গতকাল শনিবার বিকেলে  উত্তর কেরোয়া গ্রামের সৌদি প্রবাসী আবু রায়হানের বাড়িতে জঙ্গি সংগঠনের সদস্যরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দু’টি ল্যাপটপ, দু’টি পেন ড্রাইভ ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করে।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তিরা  আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

ওসি বিটিসি নিউজ প্রতিনিধিকে জানান, পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন শেষে তাদের চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.