চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে চলনবিলে ইজি বাইক উল্টে পানিতে পরে দুই বছরের নিখোঁজ শিশু জান্নাতি (২) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সন্ধা আনুমানিক ৭টার সময় উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে ৯ জন যাত্রীসহ একটি ইজি বাইক উল্টে যায় পানিতে।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা ৮জনকে পানি থেকে উদ্ধার করতে পারলেও দুই বছরের শিশু জান্নাতিকে উদ্ধার করতে পারেনি। পরে আজ মঙ্গলবার সকালে বিলশা ব্রিজ এলাকার পানিতে মরদেহ ভেসে উঠলে স্থানীয় তাকে উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করেন।
স্থানীয় সূত্রে জানাযায়, সিংড়া উপজেলার কলম ইউনিয়নের শাওল গ্রাম থেকে খুবজীপুর এলাকার খালেকের ছেলে রফিকুল ইসলামের বিয়েতে ইজি বাইক যোগে গতকাল সোমবার সন্ধায় আসেন ৯জন। ইজি বাইক চালক রাস্তা ভুল করে বিলশা ব্রিজের সামনে গিয়ে গাড়ি ঘুরানোর সময় নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীসহ পানিতে উল্টে পরে যায়।
পরে ৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও ইজি বাইকে নানীর কোলে থাকা শাওল গ্রামের জুলহকের মেয়ে শিশু জান্নাতিকে খুজে পায়নি। সকালে তার মরদেহ পাওয়া যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসী রাতে অনেক ভাবে শিশুটিকে খোজাখুজি করেছে কিন্তু পাওয়া যায়নি। পরে আজ মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে মরদেহ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা এসে নিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.