চলনবিলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার–পলক


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চলনবিলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর চলনবিলের মানুষের ভাগ্য বদলে একের পর এক পদক্ষেপ নিয়েছেন।

তিনি আজ বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বরে প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে নাটোরের সিংড়া উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন কালে তিনি এসব কথা বলেন । তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বাংলার ১৮ কোটি মানুষের মুখে অন্ন তুলে দিতে এবং তাদের জীবন যাত্রার মান পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। তিনি কৃষকের চাষাবাদ সহজলভ্য করতে সার ও কীটনাশকসহ সকল কৃষিপণ্যে দাম কমিয়েছেন। কৃষকের জমিতে সেচ যন্ত্রের সুবিধার জন্য তিনি প্রান্তিক পর্যায়ে বিদ্যুতের সংযোগ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, চৌগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুর রহমান ভোলা,নাটোর জেলা এ্যাডজুড্যান্ট মোহা: শফিকুল ইসলাম,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফারুক হোসেইন, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, চলনবিল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, প্রাণী স¤পদ কর্মকর্তা ডা: গৌরাঙ্গ তালুকদার, উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, প্রশিক্ষক ইকরাম আলী, প্রশিক্ষক রওশনারা সহ আরো অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.