চর এলাহীতে ইউনিয়ন আ. লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নে, ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) চর এলাহী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আগামী ২ রা ডিসেম্বর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত এ মত বিনিময় সভায় ইউনিয়ন আওয়ামীলীগের দু’পক্ষের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গনির সঞ্চালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাহাব উদ্দিন।
মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই আব্দুল কাদের মির্জা।
জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান। সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী। উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল। আওয়ামীলীগ নেতা পিপুল। আওয়ামীলীগ নেতা নাজমুল হক নাজিম।
উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু। ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মহরম আলী। ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক মেম্বার। চর এলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক। সাধারণ সম্পাদক আব্দুল মালেক। ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামাল উদ্দিন। সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গত দুইবছর উপজেলা আওয়ামীলীগের মধ্যে যে বিরোধ ছিল তা এখন শেষ হয়ে গেছে। উপজেলা আওয়ামীলীগের বিরোধ ইউনিয়ন গুলোতেও ছড়িয়ে পড়েছিল। সেটা নিষ্পত্তির লক্ষ্যেই আমাদের আজকের এই মত বিনিময়সভা।
ইউনিয়নের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, চর এলাহী ইউনিয়ন অতীতে ও আওয়ামীলীগের ঘাটি ছিল এখনো আছে, তবে মাঝখানে বিরোধের কারণে কিছুটা এলোমেলো ছিল।
আজ থেকে তা আবার ঠিক হয়ে যাবে। এসময় তারা বলেন, আপনারা ভুলে গেলে চলবে না আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই বিএনপি জামাত নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এই ষড়যন্ত্রকে রুখতে হলে আমাদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প কোন পথ নেই।
এছাড়াও আগামী নির্বাচনে এ আসন থেকে পুনরায় নির্বাচন করার ঘোষণা দিয়েছেন আমাদের আপনাদের প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি। তাই তার সম্মান রক্ষার্তে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পরিশেষে সবাইকে
আগামী ২ ডিসেম্বরের  সম্মেলনে অংশগ্রহণ করার আহবান জানিয়ে বক্তারা বলেন, এ সম্মেলন হবে কোম্পানীগঞ্জের ইতিহাসে সর্ববৃহৎ সম্মেলন। এ সম্মেলনের মাধ্যমে আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নিকট আবারও আহবান জানাবো আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরকে যেন তৃতীয় বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি মোঃ মাসুদ রানা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.