চরচান্দিয়ার ইউনিয়নে জমাদার বাজার সড়কটি বেহাল অবস্থা 

     
ফেনী প্রতিনিধি:  ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের (জমাদার বাজার) স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের আওতাভুক্ত এটি একটি জনগুরুত্ব পূর্ণ গ্রামীন পাকা সড়ক। এটা ওলামাবাজার টু জমাদার বাজার হয়ে কারামতিয়া- কাজির হাট সড়ক। দেড় কোটি টাকা ব্যয়ে পূণর্নিমানের  তিন বছর শেষ না হতেই বেহাল দশা হয়ে পড়েছে।
কর্তৃপক্ষ খানাখন্দ গুলোর কিয়দাংশ সংস্কার করে দেন। কিন্তু বেশ কয়েকটি ছোট গর্ত থেকে যাওয়ায় চলতি বর্ষা মৌসুমে বিশালাকার খাদের সৃস্টি হয়ে যানবাহন চলাচল বেশ দূর অবস্থা  হয়ে পড়েছে।  এই বর্ষায় সড়ক যোগাযোগ ব্যবস্থা নির্বিঘ্ন হয়ে পড়বে বলে মনে করছে স্থানীরা তা  ছবিতেই দৃশ্যমান।
অন্যদিকে জমাদার বাজারের দক্ষিণ পার্শ্বের ব্রিজটির সন্নিকটের রাস্তার মাটি অপরিকল্পিত খাল খননের কবলে ভাংতে ভাংতে পাকা সড়ক ও শেষ হতে চলেছে। অবস্থা দৃষ্টে মনে হয় জনদূর্ভোগ নিরসনের তাগিদ যেন কারো নেই।
তাই শশী কবিরাজ (মাস্টার হিমাংসু বাবু ও পলাশ ড়াক্তার) বাড়ীর সম্মুখস্থ এবং বটতলার পশ্চিম পাশ্বের দৃশ্যমান রাস্তার মাঝখানের বিরাট গর্ত তিন টি দ্রুত ভরাট করা একান্ত অপরিহার্য।
কাদা পানির মধ্যে যানবাহন আটকে পড়া ও উল্টে গিয়ে নিত্যনৈমিত্তিক দূর্ঘটনায় পতিত হচ্ছে মানুষ। বিষয়টির আপদকালীন ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় জনপ্রতিনিধি সহ প্রশাসনিক যথাযথ কর্তৃপক্ষ  হস্তক্ষেপ কামনা করে ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.