চট্টগ্রাম নগরীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দিয়েছে অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন

 

চট্টগ্রাম ব্যুরো: ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় চট্টগ্রাম নগরীতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন।
১৩ জুন বৃহস্পতিবার রাতে নগরীর আগ্রাবাদ এক্সেস রোডস্থ গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টারের সী ওয়ার্ল্ড কনভেনশন হলে বর্ণাঢ্য এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম ওসমান গনি চৌধুরীর সভাপতিত্বে এবং উপদেষ্টা সাংবাদিক এমরানুল ইসলাম মুকুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বশর গ্রুপের চেয়ারম্যান ও সিইও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আবুল বশর আবু।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বনফুল এন্ড কোম্পানীর জেনারেল ম্যানেজার সমাজ সেবক আমানুল আলম।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বন্দরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ রাসেল, বিএএফ শাহীন কলেজের সিনিয়র শিক্ষক মো. আহসান উল্লাহ, ন্যাশনাল এনভায়রনমেন্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের জেলা সভাপতি লায়ন মো. ফারুক আহমেদ, বিজয় টিভির চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মোরশেদ হোসেন, অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মনজুর আহমেদ, সহ সভাপতি সেলিম উল্লাহ, অর্থ সম্পাদক নারী নেত্রী পারভীন আক্তার, হালিশহর থানা সভাপতি শাহীন আক্তার, বন্দর থানা সভাপতি আজমিরা বেগম, সাংবাদিক আবদুল হান্নান হীরা প্রমুখ।
অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করেন শিশু মোহাম্মদ হাসান। আর নিজেদের স্বপ্ন ও অনুভূতি তুলে ধরেন কৃতি শিক্ষার্থী দীল নূর নিশা এবং অচ্যূত দেবনাথ।
বক্তব্যে প্রধান অতিথি বলেন, আমাদেরকে সময়ের চাহিদা পূরণের লক্ষ্যে শিক্ষা নিতে হবে। প্রযুক্তি, বিজ্ঞান ও কারিগরী শিক্ষায় মনোযোগী হতে হবে। বিশ্বের সাথে মানানসই হওয়ার মানসিকতা তৈরি করতে হবে ভবিষ্যৎ প্রজন্মকে।
উল্লেখ্য, বেসরকারি কল্যাণধর্মী সংস্থা অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের ফেসবুক পেইজে অনলাইন রেজিষ্ট্রেশনের মাধ্যমে মনোনীত নগরীর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.