চট্টগ্রামে স্টেডিয়ামে খেলা চলাকালীন ৩ বিদেশী জুয়াড়ি গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ চলাকালীন আন্তর্জাতিক জুয়াড়ি চক্রের ৩ জন বিদেশী নাগরিককে জুয়া খেলার সময় আটক করা হয়েছে।
মাঠের কয়েকজন নিরাপত্তাকর্মীর জুয়ার সঙ্গে জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। এ সময় কয়েকটি মোবাইল ও মাঠে প্রবেশের টিকিট জব্দ করা হয়।
এক অসাধু চক্র প্রতিনিয়তই হাজার হাজার টাকার ফলাফল বাজি, ওভার বাজি, রান বাজিসহ বিভিন্ন ধরনের জুয়া খেলছে। কিন্তু কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও প্যাভিলিয়নে বসে জুয়া খেলছিল জুয়াড়িরা। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হসপিটালিটি রুফটপ থেকে আর্ন্তজাতিক জুয়াড়ি চক্রের ভারতীয় ৩ জন নাগরিক সুনীল কুমার, চেতন শর্মা, সানী ম্যাগুকে আটক করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা। তবে, জুয়া খেলার বিষয়টি অস্বীকার করে জুয়াড়িরা।

এ ঘটনায় শুধু ভারতীয় জুয়াড়িরাই নয়, মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকা কয়েকজনের জুয়ার সঙ্গে সম্পৃক্তার নাম পাওয়া গেছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পাহাড়তলী থানার ওসি মো. রাশেদ।

তবে, বায়োবাবল নিরাপত্তার কারনে যেখানে মাঠের আশে-পাশে কারো প্রবেশের সুযোগ নেই, জুয়াড়িরা প্যাভিলিয়নে বসে জুয়া খেলায় নিরাপত্তা ব্যবস্থা নিয়েই উঠেছে নানা প্রশ্ন। এদিকে, আটককৃতদের থেকে কয়েকটি মোবাইল ও মাঠে প্রবেশের টিকিট জব্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.