চট্টগ্রামে প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: দেশের বিভিন্ন স্থানে আমদানিকারক পরিচয় দিয়ে প্রতারণা চালিয়ে যাওয়া একটি চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।
শুক্রবার দিবাগত রাত পর্যন্ত টানা ৩৬ ঘন্টার অভিযানের পর তাদের আটক করা হয় বলে জানিয়েছে করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।
গ্রেফতারকৃতরা হলেন- শেখ জাহাঙ্গীর কবির (৪৬), মোহাম্মদ আলী (৫১), ওয়াসিম আহমেদ (৩৭), নাজমুল হুদা খান (৪৬), মো. রাজিবুল হক বাবু (৩৮) ও মো. শাহজালাল (৫৩)। এদের মধ্যে জাহাঙ্গীর কবির ও মোহাম্মদ আলী চক্রের মূল হোতা বলে জানিয়েছে পুলিশ।
আজ শনিবার (০৭ জানুয়ারী) সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতরা ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন পাঁচতারকা আবাসিক হোটেলে অবস্থান করে নিজেদেরকে আমদানিকারক পরিচয় দিয়ে থাকে। সম্প্রতি গোয়েন্দা পুলিশ কয়েকজন ভুক্তভোগীর কাছ থেকে অভিযোগ পেয়ে অভিযুক্তদের গ্রেফতার করে।
এদিকে গ্রেফতারের পর প্রাথমিকভাবে তারা প্রতারণায় যুক্ত থাকার বিষয়টি স্বীকার করেছে। দেশের অন্য এলাকা থেকেও একাধিক ভুক্তভোগী পুলিশের কাছে অভিযোগ জানাচ্ছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) পংকজ দত্ত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.