চট্টগ্রামে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে বাসের ধাক্কা, নিহত-৩

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে ট্রেনের চলন্ত ইঞ্জিন ও যাত্রীবাহী বাসের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সোমবার (৬ মার্চ) রাত ৯টার দিকে ইপিজেড থানার বিমানবন্দর সড়কের মেঘনা তেলের ডিপোর সামনে এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. আজিজুল হক (৩০), আসাদুজ্জামান (৩০) ও মিটন কান্তি দে (২৫)। এর মধ্যে আজিজুল রেলের পয়েন্টসম্যান। আসাদুজ্জামান নগরের চট্টগ্রাম ইপিজেডের ইয়াংওয়ান কারখানার কোয়ালিটি সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। অন্যজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগরের ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম বিটিসি নিউজকে বলেন, দুর্ঘটনার পরে তিনজনকে হাসপাতালে পাঠানো হয়। তাদের তিনজনই মারা গেছেন। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মুহাম্মদ ইমরান বিটিসি নিউজকে বলেন, মেঘনা ওয়েলে আগে থেকে তেলভর্তি ওয়াগন ছিলো। সেগুলো আনার জন্য রেলের একটি ইঞ্জিন যাচ্ছিলো। এ সময় সংকেত দেওয়া হয়। কিন্তু সংকেত উপেক্ষা করে একটি যাত্রীবাহী বাস রেলের ইঞ্জিনের ওপর এসে পড়ে। এতে ঘটনাস্থলের রেলের পয়েন্টসম্যান আজিজুল হক নিহত হন। বাসচালকের দোষেই এই দুর্ঘটনা ঘটেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.