চট্টগ্রামে গ্যাস সংকট নিরসনের দাবিতে ১০ জানুয়ারি চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে মানববন্ধন

 

চট্টগ্রাম ব্যুরো: গতকাল ৮ জানুয়ারী ২০২৪ রোজ সোমবার সন্ধ্যে নগরীর লালখান বাজার হাইওয়ে প্লাজাস্থ চট্টগ্রাম নাগরিক ফোরাম কার্যালয়ে চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ব্যারিষ্টার মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও নাগরিক ফোরামের মহাসচিব সাংবাদিক ও লেখক মোঃ কামাল উদ্দিনের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন লেখক ও গণমাধ্যমকর্মী মোঃ কামরুল ইসলাম, স, ম, জিয়াউর রহমান, মোঃ মনছুর আলম, মোহাম্মদ মাসুদ খান, আকরাম হোসেন, আলম, আরিফ চৌধুরী, আনন্দবোধি ভিক্ষু, মোহাম্মদ সাহাব উদ্দিন হাসান বাবু, শহিদুল হক, পপি আব্বাস, তসলিম হাসান হৃদয়, ফয়সাল মুন, তসলিম খাঁ সহ প্রমুখ।
সভায় চট্টগ্রামে চরম গ্যাস সংকট নিরসনের দাবীতে আগামীকাল ১০ জানুয়ারি বুধবার বেলা ১২টায় (দুপুর) ষোলশহরস্থ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন প্রধান কার্যালয়ের সামনে ভুক্তভোগী চট্টগ্রামস্থ সাধারন জনসাধারণদের মানববন্ধনে যোগ দিয়ে মানববন্ধন কে সফল করার আহবান জানান চট্টগ্রাম নাগরিক ফোরাম নেতৃবৃন্দ।
ফোরাম চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন তাঁর বক্তব্যে বলেন, চট্টগ্রামে গ্যাসের তীব্র সংকট নিরসনে সংশ্লিষ্ট কতৃপক্ষ ব্যর্থ হয়েছেন।
চট্টগ্রাম নাগরিক ফোরাম সব সময় চট্টগ্রামের মানুষের দুঃখ,দুর্দশা তুলে ধরে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী এই চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। কর্ণফুলী টানেল, কক্সবাজার পর্যন্ত রেলপথ সম্প্রসারণ জলাবদ্ধতা নিরসন প্রকল্পে হাজার হাজার কোটি টাকা তিনি বরাদ্দ দিয়েছেন কিন্তু গ্যাস সংকট, জলাবদ্ধতা সমস্যা ও নতুন কালুরঘাট সেতু নির্মাণ না করার কারনে নানা উন্নয়নের সুফল মানুষ আজ ভোগ করতে পারছে না।
তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ও দলমত নির্বিশেষে চট্টগ্রামের আপামর জনসাধারণকে আগামী ১০ জানুয়ারি মানববন্ধনে যোগ দিয়ে মানববন্ধনকে সফল করার আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.