ঘোড়াঘাটে শফিকুল ষ্টোরে দুধর্ষ চুরি, ১৫ লক্ষাধিক টাকার মালামাল খোয়া যাওয়ার অভিযোগ, ৩ নাইট গার্ড পলাতক

গাইবান্ধা প্রতিনিধি: দিনাজপুর ঘোড়াঘাট আজাদ মোড়ের বিশিষ্ট পাইকারী মালামাল ব্যবসায়ী শফিকুল ইসলামের শফিকুল ষ্টোরে টিনের চাল কেটে ১৫ লক্ষাধিক টাকার বিভিন্ন ব্রান্ডের মজুদকৃত গোল্ডলিফ,ব্যানসোন সিগারেট ও বিভিন্ন ব্রান্ডের দামী মালামালসহ ক্যাশে গচ্ছিত নগদ ৩২হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুবৃর্ত্ত চোরেরা।
গত রাতে নাইট গার্ড পাহারারত থাকা অবস্থায় এ চুরি সংঘটিত হয়। জানা যায়, রবিবার সকালে শফিকুল ষ্টোরের মালিক ষ্টোর খুলে দেখেন তার ষ্টোরের টিনের চাল ও কাঠের ছাদ কাটা, মূল্যবান মালামাল, ক্যাশে থাকা ৩২ হাজার টাকা নেই। কাটুনগুলি এলোমেলো অবস্থায় খালি পড়ে থাকতে দেখে থানায় খবরদিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ষ্টোরটি পর পর ৩বার চুরি সংঘটিত হওয়ায় স্থানীয় বনিক সমিতির ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা অবিলম্বে এ মালামাল উদ্ধারে চোরদের গ্রেফতারের দাবী করেছে।
ঘটনার পর থেকে ৩জন নাইট গার্ড পলাতক রয়েছে বলে জানা গেছে। ঘোড়াঘাট বনিক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহিম জানান, ঘোড়াঘাট উপজেলার সবচেয়ে বড় দোকান শফিকুল ষ্টোর পর পর ৩বার চুরি হওয়ায় আমরা ব্যবসায়ীরা আতংকিত। এ চুরির ঘটনায় ১৫লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে। অবিলম্বে আমরা এই মালামাল উদ্ধারে প্রশাসন হস্তক্ষেপ না করলে তারা কর্মসূচী ঘোষনা করবেন বলে জানান।
ঘোড়াঘাট বনিক সমিতির সভাপতি বেলাল মন্ডল জানান, শফিকুল ষ্টোরের দুর্ধষ চুরির ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ জানাই ও আমরা এই চুরির মালামাল উদ্ধারে চোরদের গ্রেফতার দাবী করছি।
খবর পেয়ে ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন এ দুর্ধষ চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে চোরাই মালামাল উদ্ধার করতে পুলিশ প্রশাসনের কাছে  দাবী জানিয়েছেন ।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম দুর্ধষ চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.