ঘোড়াঘাটে লিচুবাগানে স্কুলছাত্রীকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার-৩

দিনাজপুর প্রতিনিধি: হিলির ঘোড়াঘাটে এক স্কুলছাত্রীকে লিচুবাগানে আটকে রাতভর গণধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে যাওয়ার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা থানায় মামলা করলে অভিযুক্ত ৩জনকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে ধর্ষণের বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবী করেছে ভুক্তভোগীর পরিবার।

গ্রেপ্তারকৃতরা হলেন: ঘোড়াঘাট উপজেলার বাউপুকুর মৃত লাল মিয়ার ছেলে ছদ্মবেশী প্রেমিক লাবু মিয়া (২৮), একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে রাজমিস্ত্রি আশরাফুল ইসলাম (৩৫) এবং পৌর এলাকার বাউপুকুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে রাজমিস্ত্রি ওমর ফারুক (২১)।

মামলা এজাহার সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে একই গ্রামের মৃত চুরকা হাসদার ছেলে রাজুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের ২জনের মধ্যে মোবাইলে কথা বলার বিষয়টি জেনে কৌশলে মেয়ের ফোন নম্বরটি সংগ্রহ করে লাবু নামে এক যুবক। পরে তিনি রাজু পরিচয়ে মেয়েটির সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে গত শনিবার (৩০ জানুয়ারী) রাত ৩টার দিকে স্কুলছাত্রীর বাড়ির পাশে আব্দুর রহমানের লিচুবাগানে তাকে দেখা করতে ডাকা হয়।

বাগানে গিয়ে সে প্রেমিক রাজুর পরিবর্তে অন্য এক যুবককে দেখে চিৎকার করে এবং দৌড়ে বাড়িতে পালানোর চেষ্টা করলে লাবুর সঙ্গে বাগানে আগে থেকেই অবস্থান নেওয়া দুই সহযোগী ওমর ফারুক এবং আশরাফুল (১৭) আটকে মুখ চেপে ধরে। পরে লিচুর বাগানেই পালাক্রমে ওই ৩ জন মেয়েটিকে গণধর্ষণ করে বাগানে ফেলে রেখে চলে যায়।

নির্যাতিতার মা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সকালে ঘুম থেকে ওঠে ঘরে মেয়েকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের লিচুবাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে মেয়ের মুখে পুরো ঘটনা শুনে সে মেয়েকে নিয়ে থানায় যায় এবং মামলা দায়ের করে।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল রবিবার (৩১ জানুয়ারী) রাতে ভিকটিমকে নিয়ে তার মা থানায় এসে ৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। পরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৩ জন যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের অভিযোগে মামলা দায়েরপূর্বক আজ সোমবার (০১ ফেব্রুয়ারী) সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ভিকটিমকের ডিএনএ টেস্ট করানোর জন্য দিনাজপুর মেডিকেলে নেওয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.