ঘোড়াঘাটের ইউএনও ও তার বাবার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাদুল্লাপুরে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ডের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা-মাদারগঞ্জ সড়কের সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী এণ্ড ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নবীনেওয়াজ, বীরমুক্তিযোদ্ধা আব্দুল রশিদ আজমী, আব্দুর রহমান সরকার, আব্দুল মান্নান আকন্দ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক শাহজাহান সোহেল, সাদুল্লাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কামরুল হাসান মিলন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাবিজার রহমান বাদল, ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও নাগরিক কমিটির সভাপতি আবুল বাসার আব্দুল হান্নান পিন্টু প্রমূখ।
বক্তারা বলেন, তাই ইউএনও ওয়াহিদা খানম ও  তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর সন্ত্রাসী হামলাকারীদের চিহ্নিত ও তাদের গ্রেফতার করে অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে।
উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারী বাসভবনে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.