ঘোড়াশাল রেল সেতু: মৃত্যুর মুখ থেকে ফিরলেন তরুণী

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেল সেতুতে উঠে ইয়ারফোন লাগিয়ে হাঁটছিলেন এক তরুণী। এ সময় তাঁর দিকে ছুটে আসছিল একটি ট্রেন। ট্রেন আসতে দেখে পেছনে স্টেশনের যাত্রীরা তাঁকে সরে যেতে ডাকা শুরু করেন। কিন্তু কানে ইয়ারফোন থাকায় কারও কথাই শুনছিলেন না তিনি। হঠাৎ ট্রেনের ইঞ্জিনের শব্দ পেয়ে সরে গেলে প্রাণ বাঁচে তাঁর।
আজ মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের সামনের সেতুতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সায়েম হাসান সনি বিটিসি নিউজকে জানান, মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন থেকে আনুমানিক ২২ বছর বয়সী এক তরুণী হাতে মোবাইল ফোন ও কানে ইয়ারফোন লাগিয়ে রেল সেতুতে ওঠেন। পরে সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি সেতুর মাঝামাঝি চলে আসে। এ সময় চলন্ত ট্রেনের ইঞ্জিনের সামনে প্রায় তিন হাত দূরে ছিলেন ওই তরুণী।
সনি আরও বলেন, ‘তরুণীর পেছনের দিকে স্টেশনে দাঁড়িয়ে ছিলাম আমরা। ট্রেনটি আসতে দেখে তাঁকে সরে যেতে বলছিলাম। কিন্তু হাতে মোবাইল ফোন ও কানে ইয়ারফোন থাকায় আমাদের কথা শুনতে পাননি তিনি। তবে ঘোড়াশাল স্টেশনে ট্রেনটির স্টপেজ থাকায় গতি কমিয়ে দেয়। পরে তিনি ট্রেনের ইঞ্জিনের শব্দ শুনে দৌড়ে চলে আসেন। এতে অল্পের জন্য বেঁচে যায় তাঁর জীবন।’
জানতে চাইলে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাসুদ পারভেজ দাবি করেন, ঘটনার সময় সেখানে ছিলেন না তিনি। তবে ঘটনার সময় কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের টিকিট কাউন্টারের দায়িত্বে থাকা আল আমিন জানান, ট্রেনটি সেতুর ওপর গতি কমিয়ে দেওয়ায় প্রাণে রক্ষা পেয়েছেন ওই নারী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.