ঘুমের মধ্যে রাবি শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী ঘুমের মধ্যেই মৃত্যু বরণ করেছে। হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্টরা প্রাথমিকভাবে ধারণা করছেন। সোমবার (২ অক্টোবর) দিবাগত রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিএসই বিভাগের সভাপতি সুব্রত প্রামাণিক।
মৃত শিক্ষার্থীর নাম ফরহাদ হোসেন রনি। কুমিল্লা জেলায় তার পৈত্রিক নিবাস। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি মাদার বখ্শ হলের আবাসিক ছাত্র ছিলেন।
সূত্র বলছে, রনি পিতামাতার একমাত্র সন্তান ছিলেন। তার পিতা একজন স্কুল শিক্ষক। গত আগস্ট মাসে তার স্নাতক শেষ হওয়ার পর থেকে ঢাকায় মিরপুর-১ এ একটি মেসে থেকে চাকুরির প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।
বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত প্রামাণিক বলেন, রনির মৃত্যুর বিষয়টি ওই শিক্ষার্থীর সহপাঠীরা ফোনে কল করে জানিয়েছে। তার মৃত্যুর কারণ এখনো অস্পষ্ট। মৃত্যুর সঠিক কারণ জানতে পোস্টমর্টেম করার জন্য পাঠানো হয়েছে। বাকিটা রিপোর্ট থেকে বিস্তারিত জানা যাবে।
রনির মৃত্যুর বিষয়ে সহপাঠী মামুন বলেন, আগের রাতে ঘুমিয়ে ছিলেন। কিন্তু সকাল হলেও তার কোনো সাড়া পাওয়া যায়নি। তার রুমমেট কয়েকবার ডাকলেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। দুপুরবেলা ডাক দিলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এভাবে সন্ধ্যা বেলায় মেসের কয়েকজনকে মিলে হসপিটালে নিয়ে যাওয়া হয়। হসপিটালে নিয়ে যাওয়ার পর ডাক্তার তাকে ঘোষণা করে।
তিনি আরো বলেন, কী কারণে মৃত্যু হয়েছে, সেটা এখনো সঠিকভাবে জানা যায়নি। পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে ঘুমের মধ্যে মারা গিয়েছে। রনির মা-বাবা হসপিটালে এসেছেন। রিপোর্ট পেলে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.