ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গলা কাটলেন স্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীকে গলা কেটে খুনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীকে আটক করেছে পুলিশ।
সোমবার (১৩ মার্চ) রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১২ মার্চ) রাত ২টায় উপজেলার পুটিয়াখালি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি হলেন, উপজেলার পুটিয়াখালি এলাকার বাসিন্দা আব্দুর রহমান তালুকদারের ছেলে মো. রবিউল আউয়াল তালুকদার (৩২)। তিনি অটোচালক ছিলেন। আটককৃত ব্যক্তি হলেন, নিহতের স্ত্রী সাফিয়া তালুকদার।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তালুকদারের সঙ্গে তার স্ত্রী সাফিয়ার প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। এর জের ধরে রোববার রাতে ঘুমন্ত অবস্থায় রবিউলকে গলায় ছুরি চালিয়ে তার স্ত্রী হত্যা করে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, পারিবারিক কলহের কারণে রবিউলকে তার স্ত্রী ধারালো ছুরি দিয়ে খুন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও পরবর্তী কার্যক্রমের জন্য আটক করে থানায় আনা হয়েছে।
ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর চার কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেওয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে রাত দেড়টার দিকে স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন স্ত্রী। পরে ৯৯৯-এ কল দিয়ে নিজেই পুলিশে খবর দেন তিনি। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং তাকে আটক করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝালকাঠি প্রতিনিধি মো. মেহেদী হাসান মেহেদী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.