ঘাটাইলে বাসা থেকে বউ-শাশুড়ি ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে একটি বাসা থেকে ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে বউ-শাশুড়ি ও এক যুবকের মরদেহ পাওয়া যায়।
আজ শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলার খামারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। বিষয়টি ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন: ওই গ্রামের জয়েন উদ্দিনের মা জমেলা বেগম (৬৫), স্ত্রী সুমি বেগম (৩০)  এবং কালিহাতী উপজেলার সাতুটিয়া বাজার এলাকার সোহরাব আলীর ছেলে শাহজালাল (২৫)।
এ ঘটনায় আহত পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, হামিদপুরের খামারপাড়া গ্রামে সৌদি আরব প্রবাসী জয়েনের বাড়ি থেকে তার মা, স্ত্রী ও এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রক্তাক্ত অবস্থায় ঘরের ভেতরে লাশগুলো পড়ে ছিল।
এ ব্যাপারে উপজেলার দিগড় ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন বিটিসি নিউজকে বলেন, গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আজ শনিবার (৩০ অক্টোবর) সকালে নিহতের লাশ দেখে পুলিশকে খবর দেয়৷  নিহতদের মধ্যে শ্বাশুড়ি এবং তার ছেলের বউ রয়েছে। এছাড়া অপর এক যুবকের লাশ পাওয়া গেছে।
ওসি আজহারুল ইসলাম সরকার বিটিসি নিউজকে জানান, হত্যা না আত্মহত্যা জানতে ঘটনাস্থলে রয়েছে পুলিশ। তদন্তপূর্বক প্রকৃত ঘটনা জানা যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.