ঘাটাইলে বালুবাহী ট্রাকচাপায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ড্রামট্রাকের চাপায় সোহাগ মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ভূঞাপুর-ঘাটাইল সড়কের শাপলা পার্ক মোড়ে এ ঘটনা ঘটে।
নিহত সোহাগ মিয়া উপজেলার জামুরিয়া ইউনিয়নের সুনটিয়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় রাজমিস্ত্রী (নির্মাণ শ্রমিক)। আহত ৩ জনের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি। তবে, তারাও নির্মাণ শ্রমিক। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন তারা।
স্থানীয়রা জানান, অটোভ্যানে করে নিহত সোহাগসহ বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। পথে অটোভ্যানটি শাপলা পার্ক মোড়ে পৌঁছালে ভূঞাপুরগামী ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে একজন মারা যান সোহাগ। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদের উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকে থাকা একজনকে আটক করেছে পুলিশ।
এ ঘটনায় ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বিটিসি নিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়া নামে এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.