ঘাটাইলে প্রাইভেটকারে-ফেনসিডিল সহ আটক-১

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিলসহ দেলোয়ার হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সিপিসি-৩।

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার দড়ি চৈথট্র এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত দেলোয়ার হোসেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রওশন আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দড়ি চৈথট্র গ্রামে অভিযান চালায়।

এ সময় ওই গ্রামের ছানোয়ার হোসেনের বসতবাড়ির পশ্চিম পাশ থেকে প্রাইভেটকারসহ দেলোয়ার হোসেনকে আটক করে। পরে প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় প্রইভেটকার, ২টি মোবাইল ফোন, ৪টি সীমকার্ড।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে দেলোয়ার প্রাইভেটকার দিয়ে দিনাজপুর, ঠাকুরগাঁও, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন জেলা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ক্রয় করে টাঙ্গাইলের ঘাটাইলসহ আশপাশের উপজেলায় সরবরাহ করে থাকেন।

মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তা মাদকসেবীদের  কাছে খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছেন। র‌্যাবের এ ধরনের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.