ঘটনাস্থলে না থেকেও মামলার আসামী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সম্প্রতি শ্রমিক নেতা হেলাল সরদার হত্যাকান্ডের ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত না থেকেও মামলার ১৮ নম্বর আসামী হয়েছেন মোঃ রবিন (১৮) এমন অভিযোগ এনে মিথ্যা মামলা থেকে রবিনের নাম প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন রবিনের মা রাজিয়া বেগম।
শুক্রবার দুপুরে নিজ বাসায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তিনি এ কথা বলেন। রবিন চাঁচকৈড় বাজারপাড়া মহল্লার মোঃ মনিরুল ইসলামের ছেলে। পেশায় তিনি একজন দিনমজুর।
রাজিয়া বেগম আরও বলেন,‘আমার ছেলে চাঁচকৈড় বাজারের রতনের মৎস আড়তে কাজ করতো। ঘটনার দিন আমার ছেলে সেখানেই নিজের কাজ করছিলো। মাছ বাজার আড়তের অনেকেই তাকে কাজ করতে দেখেছে।
এছাড়াও যারা এই নিঃস্বংশ হত্যাকান্ড ঘটিয়েছে তাদের সাথে আমার ছেলের কোনরকম বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নেই বরং হত্যা মামলার ৩ নম্বর আসামী তুহিনের সাথে কিছুদিন পূর্বে আমার ছেলের একটি দ্বন্দ হয়। তুহিন আমার ছেলেকে নির্মম ভাবে নির্যাতন করে। যার কারনে আমরা একটি মামলাও করেছিলাম।
উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার ছেলেকে ফাঁসানোর জন্য হত্যা মামলায় আসামী করা হয়েছে যা সম্পুন্ন মিথ্যা। আমি এই মিথ্যা মামলা থেকে আমার ছেলের অব্যাহতি চাই।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.