গ্রীনসিটি প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন গ্রীনসিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। \
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে নগর ভবনে তার দপ্তরে সৌজন্য সাক্ষাত করা হয়।
দপ্তরে গিয়ে প্রথমেই মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান গ্রীন সিটি প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্বপ্নের বাংলাদেশ পত্রিকার প্রকাশক বিশিষ্ট সমাজসেবক মাসুদ রানা সুইট। এ সময় ওই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পত্রিকাটির সম্পাদক আবুল হাসনাত অমি, স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নবাজ’র প্রতিষ্ঠাতা সাংবাদিক আমানুল্লাহ আমান ও স্বপ্নের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবা খাতুন উপস্থিত ছিলেন।
সাক্ষাতকালে নির্বাচনসহ সরকারের উন্নয়নমুখী বিভিন্ন কর্মকাÐের ব্যাপারে কথা বলেন রাসিক মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগের ক্ষমতায় আসা প্রয়োজন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেজন্য আমি সবাইকে ভোটকেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.