গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৬

 

ঢাকা প্রতিনিধি: আজ শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ ছয়জন দগ্ধ হয়েছেন।

আজ সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিচয় এখনও জানা যায়নি। দগ্ধরা হলেন সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০) এবং একই বিল্ডিংয়ের দোতলার ভাড়াটিয়া আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজুলি (২৪)।

দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিটিসি নিউজকে জানান, এর মধ্যে সুমন ৩৮ শতাংশ, সাজলি ১৭ শতাংশ, নিশান, ৫০ শতাংশ ও অাতর বেগমের শরীরের ৭৫ শতাংশ দগ্ধ হয়েছে। আলমগীর ও তার স্ত্রী কাজুলি সামান্য দগ্ধ হয়েছেন।

বিটিসি নিউজকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতরের ডিউটি অফিসার রাশেদ শিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট পাঠাই। তবে আমরা যাওয়ার আগে আগুন নিভে যায়। গ্যাস লিকেজ ছিল। জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ হয়। এসময় বিস্ফোরণে একজন নিহত হন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বিটিসি নিউজকে বলেন, ধলপুর সিটি কর্পোরেশনের ১৪ নম্বর আউটফল আবাসিক এলাকার কোয়ার্টারে থাকতেন তারা। তারা সিটি কর্পোরেশনে পরিচ্ছন্নকর্মী হিসেবে কাজ করতেন। নিহতের পরিচয় জানতে চেষ্টা করছি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.