গৌরীপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের স্মৃতি বিজড়িত ৭ই মার্চ দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে।
সকাল ১০ টায় গৌরীপুর উপজেলা প্রাঙ্গণে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং বঙ্গবন্ধু চত্বরের মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদ সদস্য নিলুফার আন্জুম পপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাকিল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়, সাবেক উপজেলা ডেপুটি সাব কমান্ড মো.নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, প্যানেল মেয়র মো. নাজিম উদ্দিন ,বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, বিভিন্ন সরকারি-বেসরকারি দফতর, শিক্ষাপ্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠন এবং সামাজিক-সাংস্কৃতিক-সাহিত্য সংগঠনের নেতারা।
পরে গৌরীপুর পাবলিক হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাকিল আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও উপজলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আন্জুম পপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা:হেলাল উদ্দিন, শিক্ষা অফিসার প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.