গোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীর যাত্রাবাড়ি থেকে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা হতে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ।
গ্রেফতারকৃত আসামীরা হলো, মোঃ মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা, মোঃ সুমন কারাল ওরফে সুমন ফকির, মোঃ শাহিন ওরফে শামিম গাজী, শাওন ও মোঃ সজল। অভিযান চলাকালীন সময় তাদের হেফাজত হতে ৯০ টি Leptic 2 চেতনানাশক ট্যাবলেট, অজ্ঞান ও মলম পার্টির কাজে ব্যবহৃত ০১ টি মধুর কৌটা, ০২ টি মোটরসাইকেল ও ০১ টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।
গতকাল সোমবার (১৬ আগস্ট) রাতে যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা হতে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা ডেমরা জোনাল টিম।
আজ মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা পণে ১২ টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।
ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃতরা প্রাইভেটকার, মোটর সাইকেলযোগে ঢাকা শহর ও আশপাশ জেলা সমূহের বিভিন্ন জায়গায় মিশুক চালক, অটোরিক্সা চালক, মোটর সাইকেল চালক, প্রাইভেটকার চালক ও যাত্রী এবং জনগণকে সু-কৌশলে মধুর সাথে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে বিস্কুট, কলা, চা, জুস এবং ফাস্ট ফুড জাতীয় খাবারের মাধ্যমে খাওয়ায়।
পরবর্তীতে ভিকটিম অচেতন হলে তার হেফাজতে থাকা  নগদ টাকা, মিশুক, অটো রিক্সা, মোটর সাইকেল, প্রাইভেটকার নিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলার রয়েছে বলে তথ্যে পাওয়া যায়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় দেশের প্রচলিত আইনে একটি মামলা রুজু হয়েছে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে।
ডিএমপির গোয়েন্দা (ওয়ারী) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার, গোয়েন্দা (ওয়ারী) বিভাগ  মোঃ তরিকুর রহমান এর তত্ত্বাবধানে, ডেমরা জোনাল টিমের টিম লিডার অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.