গোল করে হাসি-ঠাট্টার জবাব দেবেন অ্যাডাম, আশা হাঙ্গেরি কোচের

বিটিসি স্পোর্টস ডেস্ক: শারীরিক গড়নের কারণে সামাজিক মাধ্যমে ঠাট্টা-বিদ্রুপের শিকার হওয়া মার্টিন অ্যাডামের পাশে দাঁড়িয়েছেন মার্কো রসসি। হাঙ্গেরি কোচের আশা, চলমান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে গোল করে এসব নেতিবাচক মন্তব্যের উপযুক্ত জবাব দেবেন এই ফরোয়ার্ড।
সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-১ গোলে হার দিয়ে এবারের ইউরো শুরু করে হাঙ্গেরি। ওই ম্যাচের শেষ দিকে বদলি হিসেবে মাঠে নামেন অ্যাডাম। ৮৬ কেজি ওজন ও ৬ ফুট ৩ ইঞ্চি উচ্চতার এই খেলোয়াড়কে নামতে দেখে সমর্থকরা মজা করতে থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নানা মিম’স বানিয়ে অ্যাডামকে নিয়ে মজা করতে শুরু করেন কেউ কেউ। ছোট চুলের, লম্বা দাড়িওলা এই ফরোয়ার্ডকে ‘হাঙ্গেরিয়ান ভাইকিংস’ ডাকনামও দেওয়া হয়।
স্থুল শরীর নিয়ে মানুষের হাসি-ঠাট্টা অবশ্য পাত্তা দেন না ২৯ বছর বয়সী অ্যাডাম। তবে এসব ব্যক্তিগত আক্রমণ একদম পছন্দ নয় রসসির। হাঙ্গেরি কোচ আশায় আছেন, গোল করে সবার মুখ বন্ধ করে দেবেন অ্যাডাম।
“তার সঙ্গে যা ঘটেছে তা খুবই অপ্রীতিকর। তার শরীর, গঠন জন্মের পর থেকেই এমন, তাই আমি সত্যিই আশা করছি সে এই ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে গোল করবে। এটা তার জন্য খুবই দারুণ ও সন্তোষজনক হবে।”
“তবে আমি মনে করি, সে এসবে প্রভাবিত হয় না, কারণ সে অসাধারণ একজন মানুষ। আমরা তাকে আমাদের সঙ্গে পেয়ে খুব খুশি।”
দেশের হয়ে ২৩টি ম্যাচ খেলা অ্যাডাম গোল করেছেন তিনটি। জার্মানির বিপক্ষে বুধবার মাঠে নামলে কোচের আশা ও জাতীয় দলের জার্সিতে নিজের গোল সংখ্যা বাড়িয়ে নেওয়ার সুযোগ পাবেন তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.