গোমস্তাপুরে র‌্যাবের অভিযান \ পর্নোগ্রাফি অভিযোগে আটক-৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৫ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার রহনপুর কলেজ রোড বাজার এবং নুনগোলা বাসস্ট্যান্ড বাজারে এই অভিযান চালানো হয়।
অভিযানে আটক হয়, জেলার গোমস্তাপুর উপজেলার বাগদুয়ারপাড়ার মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ তরিকুল ইসলাম@শাহীন (৩৮), ঝড়–বিশ্বাসপাড়ার মোঃ শেখ আলাউদ্দিনের ছেলে শেখ রিয়াদ মাহমুদ সৈকত (৩৮) ও মোঃ আব্দুল কাদেরের ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবু(৩২), নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত এমারত আলীর ছেলে মোঃ সাগর আলী (২০) ও উদয়নগরের মৃত মঞ্জুর হোসেনের ছেলে মোঃ সেতাবুর রহমান সেত্তাজ (৪৮)।
র‌্যাবের প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল ২২ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে রাত সোয়া ৮টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার রহনপুর কলেজ রোড বাজার এবং নুনগোলা বাসস্ট্যান্ড বাজারে অভিযান চালায়।
এসময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় কম্পিউটার ৫টি মনিটর, ৫টি সিপিইউসহ প্রয়োজনীয় কম্পিউটার যন্ত্রাংশ ও কার্ড রিডার ৬টি, পেনড্রাইভ-১টি, মোবাইল সেট-৬টিসহ মোঃ তরিকুল ইসলাম শাহীন, শেখ রিয়াদ মাহমুদ সৈকত, মোঃ শহিদুল ইসলাম বাবু, মোঃ সাগর আলী ও মোঃ সেতাবুর রহমান সেত্তাজকে আটক করে।
আটককৃতরা দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করে আসছে বলে স্বীকার করে। এঘটনায় গোমস্তাপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.