গোবিন্দগঞ্জ থানা পুলিশ কতৃক আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক ও মালামাল উদ্ধার 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে গতকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোর ৫ টার সময় একদল ডাকাত গোবিন্দগঞ্জ পৌরসভার গোবিন্দগঞ্জ – পলাশবাড়ী মহাসড়কের বোয়ালিয়া হেলিপ্যাডের সামনে মহাসড়কে গাছ ফেলে ডাকাতির জন্য রংপরগামী নাবিল পরিবহনের বাস সহ একাধিক বাস আটকের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।
ঐ সময় কাটাখালি এলাকা হতে বিভিন্ন মালামাল বোঝাই ব্যাটারী চালিত একটি ভ্যান ডাকাত দলের সামনে পরলে ডাকাত দল ভ্যান চালক সাবু কে বেঁধে রেখে তার ভ্যান সহ ভ্যানে থাকা বিভিন্ন মালামাল, মোবাইল ফোন ও কিছু নগদ টাকা নিয়ে পালিয়ে যাবার খবর ৯৯৯ এর মাধ্যমে পেয়ে গোবিন্দগঞ্জ থানার মোবাইল অফিসার এসআই আরিফ সহ এসআই মামুন ও এএসআই মুশফিকদের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভ্যান চালককে উদ্ধার করে।
এবং তার দেয়া তথ্য মতে ডাকাত দল দুটি ভাগ হয়ে নাকাইহাট অভিমুখে যাওয়ায় কথা বললে পুলিশের টিম দ্রুত নাকাইহাটের দিকে রওনা দিয়ে নয়াবাজার এলাকা হতে ভ্যানচালক সাবু মিয়ার সনাক্ত মতে সকাল অনুঃ ৬.৪৫ সময় ডাকাত ১) শিপন (২৬) পিতা হামিদ সাং জামথল থানা সারিয়াকান্দি জেলা বগুড়া ও ডাকাত ২) আতিক (১৯) পিতা হেলাল সাং দূর্গাপুর থানা গোবিন্দগঞ্জ কে ভ্যান,ভ্যানে থাকা মাইক সেট, ডিজিটাল ওয়েট মেশিন সহ আটক করে।
এবং আটক কৃত আসামীদের দেয়া তথ্য মতে পুনরায় রামপুরা গ্রামে অভিযান চালিয়ে ডাকাত ৩) রুবেল ভোলা (২৫) পিতা রাজিদুল সাং রামপুরা থানা গোবিন্দগঞ্জ ও অপর ডাকাত ৪) শামিম মনোহার পিতা জামাল সাং জামথল থানা সারিয়াকান্দি জেলা বগুড়া দ্বয়কে আটক করে  এবং তাদের নিকট হতে ডাকাতি করা মোবাইল ফোনটি উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি,হাসুয়া,বটি, রশি ও ক্রিকেট ব্যাট উদ্ধার করে।
উল্লেখ্য যে, আসামী রুবেলের বিরুদ্ধে গাইবান্ধা আদালতে আরো একটি দ্রুত বিচার আইনের মামলা বিচারাধীন আছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামীদের বিরুদ্ধে থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.