গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ী পিতার হত্যাকারী তার নিজ ছেলে সোহান

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে মহাসড়কে পড়ে থাকা হোটেল ব্যবসায়ী আজিজার রহমান মৃধার হত্যাকারী তার নিজের ছেলে সোহান (মৃধা ২২)। এ হত্যাকান্ডের রহস্য উন্মোচন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
আজ রবিবার (১৬ জানুয়ারি) দুপুরে পিবিআই’র এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এ আর এম আলিফ।
পিবিআই পুলিশ সুপার আলিফ আরো জানান, আসামী সোহান মৃধাকে (২২) হত্যার দায়ে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। সে অভিযুক্ত সোহান মৃধা নিহত হোটেল ব্যবসায়ি আজিজারের প্রথম স্ত্রীর দ্বিতীয় ছেলে। আগে থেকে পারিবারিক বিভিন্ন বিষয়ে বাবার সঙ্গে তার বিরোধ চলছিল। এক পর্যায়ে ছেলে সোহান তার পিতা আজিজারকে ডেকে নিয়ে পুরাতন বাড়ির আঙ্গিনায় নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে তার আজিজার রহমানের মাথায় স্টিলের পাইপ দিয়ে আঘাত করে হত্যা করে।
হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য ছোট ভাই ফারুক মৃধাকে (১৫) সঙ্গে নিয়ে মরদেহ উপজেলার আশামনি হোটেলের সামনে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়।
উল্লেখ্য, গত ১২ জানুয়ারী বুধবার সকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকা থেকে আজিজার রহমান মৃধার (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আজিজার রহমান মৃধা পৌর শহরের বকচর এলাকার বাসিন্দা। তিনি বাড়ির সামনে হোটেলের ব্যবসা করতেন। মরদেহ উদ্ধারের পরের দিন বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নিহত আজিজারের দ্বিতীয় স্ত্রী মেনেকা বেগম (৩৮) বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। গত শুক্রবার (১৪ জানুয়ারি) পিবিআই গাইবান্ধা তদন্তের দায়িত্ব পায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.