গোবিন্দগঞ্জে সেনাবাহিনী’র ভুয়া ক্যাপ্টেন গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের নজরুল ইসলাম প্রধানের জর্দান প্রবাসী মেয়ে উম্মে জাহানের সঙ্গে ফেসবুকের মেসেঞ্জারে পরিচয় হয় সাগর চৌধুরীর। সাগর নিজেকে পরিচয় দেয় সেনাবাহিনীর ক্যাপ্টেন হিসাবে। সেনাবাহিনীতে উম্মে জাহানের ভাইকে চাকরি নিয়ে দেবে বলে বিভিন্ন কৌশল অবলম্বন করে টাকা নেয় প্রতারক সাগর।
প্রতারক সাগর কখনও পরিচয় দিতো তার বাবা পুলিশ সুপার, তার মা প্রশাসনিক কর্মকর্তা এবং তার স্ত্রীকে কখনও কখনও প্রশাসনিক কর্মকর্তা বানিয়ে মা পরিচয় দিতেন।
ভুয়া ক্যাপ্টেন সাগর ওরফে মো. আব্দুর রাজ্জাক (৩৮)  সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের খায়রুল ইসলামের ছেলে। প্রতারক সাগর আগামী ৩১ জানুয়ারির ধাপেরহাট ইউনিয়নের নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী হিসেবে অংশ নিচ্ছে।
গোবিন্দগঞ্জের নজরুল ইসলাম প্রধান জানান, তার ছেলেকে সেনাবাহিনীতে চাকরি দেবার কথা বলে তিন লাখ আশি হাজার টাকা বিকাশ ও বিভিন্ন মাধ্যমে নেয়। এরপর ইমেইলের মাধ্যমে ভুয়া নিয়োগপত্র দেয়। ভুয়া নিয়োগপত্র বুঝতে পেরে পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন তিনি।
এ বিষয়ে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, অভিযোগের সত্যতা পাওয়ায় ভুয়া ক্যাপ্টেন সাগর ওরফে আব্দুর রাজ্জাককে আটক করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি প্রতারণা মামলা রুজু করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়া গেছে। সেসব বিষয়ে তদন্ত চলমান রয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.