গোবিন্দগঞ্জে বহু বিবাহকারী ইউপি সদস্য স্ত্রীর করা নারী নির্যাতন ও যৌতুক মামলায় কারাগারে

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুকের দাবীতে নারী নির্যাতন মামলায় গ্রেফতার হয়েছেন ইউপি সদস্য রেজাউল করিম। তিনি তালুককানুপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য।
ইউপি সদস্য রেজাউল করিম (৪০) তিনি উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের কোমল নারায়নপুর গ্রামের মৃত ছদরুল ইসলামের ছেলে। আজ সোমবার রাত আনুমানিক ৩টার দিকে গোবিন্দগঞ্জ থানা পুুলিশ তাঁকে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার মামলা সূত্রে জানা গেছে, ইউপি সদস্য রেজাউল করিম বিয়ের পর থেকেই তাঁর স্ত্রী দিলরুবা বেগমকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করতেন। এরি এক পর্যায়ে গত ৩১ আগস্ট তারিখে সে বাবার বাড়ি থেকে ৫ লক্ষ টাকা আনার জন্য দিলরুবা বেগমকে চাপ দেয়। তাতে দিলরুবা অস্বীকৃতি জানালে রেজাউল ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে মারপিট করে। এতে সে গুরুতর আহত হলে গ্রামবাসীরা দিলরুবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।পরদিন স্ত্রী দিলরুবা বেগম বাদী হয়ে ৩ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার ভোরে রেজাউল করিমকে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে  জানান, উক্ত ইউপি সদস্য এলাকায় বহুবিবাহের জন্য আলোচিত। গত কয়েক দিন আগে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে তিনি  আরও একটি বিয়ে করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.