গোবিন্দগঞ্জে পানিতে ডুবে প্রতিবন্ধী’র মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি মোটর ড্রাইভিং সেন্টারের চৌবাচ্চার পানিতে পড়ে এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তির (৪২) মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ সেখান থেকে অজ্ঞাত পরিচয় মৃতদেহটি উদ্ধার করেছে।
সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে গোবিন্দগঞ্জে ফিলিং স্টেশনের পুর্ব পাশে সোহেল ড্রাইভিংয়ের চৌবাচ্চার ভেতর থেকে অজ্ঞাত এই ব্যক্তির মরদেহে উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তিকে বেশ কয়েক দিন ধরে গোবিন্দগঞ্জ শহরে ঘোরাফেরা করতে দেখা যায়। তবে তার নাম-পরিচয় জানতে পারেনি কেউ। এরই মধ্যে সোমবার সকালের দিকে শহরের পান্থাপাড়া এলাকার গোবিন্দগঞ্জ ফিলিং স্টেশনের সামনের সোহেল মোটর ড্রাইভিং সেন্টারের একটি চৌবাচ্চার পানিতে তার মরদেহ ভাসতে দেখা যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও গোবিন্দগঞ্জ থানার পুলিশ সেখান থেকে অজ্ঞাত পরিচয় মরদেহটি উদ্ধার করে।
এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে চৌবাচ্চার পানি থেকে অজ্ঞাত ব্যক্তিটির মরদেহ উদ্ধার করা হয়। তার পরিচয় এখনো জানা যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.