গোবিন্দগঞ্জে গণধর্ষণ মামলায় আদালতে ২ জনের স্বীকারোক্তি : দুইদিনের রিমান্ড মঞ্জুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক তরুণীকে গণধর্ষণের মামলায় দুই আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মামলার আটক অপর ২ আসামী স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হযেছে।
গতকাল শনিবার গভীর রাত পর্যন্ত শুনানী শেষে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (চৌকি) আদালতের বিচারক পার্থ ভদ্র আবেদনের শুনানী শেষে এ আদেশ দেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইন্চার্জ এ একেএম মেহেদী হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ রোববার দুপুরের দিকে তাদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদনসহ করা হয়। গ্রেফতারকৃত ৪ আসামীর মধ্যে জাহাঙ্গীর ও শাহাদত স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাদের জবানবন্দি বেকর্ড করা হয়। অপর দুই আসামী জাহিদ ও জহুরুলকে ২ দিনের রিমান্ডে মঞ্জুর করেন।
উল্লেখ্য, পৌর শহরের চাষকপাড়ার আনারুল হকের ছেলে শাহাদত হোসেন (২০) ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের এক তরুণীকে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের কথা বলে গোবিন্দগঞ্জ পৌরসভার শিববাড়ি নিজ এলাকায় ডেকে নিয়ে আসে। এরপর শাহাদত ও তার কয়েকজন বন্ধু দু’দিন ধরে তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা হলে পুলিশ চারজনকে গত শুক্রবার রাতে বিভিন্ন এলাকা থেকে ৪ জনকে গ্রেফতার করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.