গোবিন্দগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে ৫ দিনমজুর হাসপাতালে

 

গাইবান্ধা প্রতিনিধি: অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ৫ দিন মজুর সর্বস্ব খুইয়ে সংজ্ঞাহীন অবস্থায় এখন হাসপাতালে। শনিবার সকালে শহরের পান্থাপাড়া এলাকায় একটি অজ্ঞাতনামা ট্রাক থেকে তাদের নামিয়ে দেয়া হয়।

রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসার পর শহিদুল ইসলাম ও সুজন মিয়া নামে দু’জন জ্ঞান ফিরে পায়।

বাকিরা শনিবার বিকাল ৫টায়  পর্যন্ত অজ্ঞান অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জ্ঞান ফিরে পাওয়া শহিদুল ইসলাম জানান, তারা টাঙ্গাইল ও ঢাকা থেকে কুড়িগ্রামের দিকে ট্রাকে চড়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের লোকজন তাদের হালকা খাবার দিয়ে অচেতন করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে নেয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম জানান, অসুস্থ সকলেই চিকিৎসাধীন রয়েছে, ঘুম পাড়লেই তারা সুস্থ হয়ে উঠবে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান ( পিপিএম) বলেন, অজ্ঞান পার্টির সদস্যদের সনাক্ত করা গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.