গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মো. আলী সুমন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছে।
গ্রেফতারকৃত হলেন: মো. আলী সুমন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ী গ্রামের রৌশন আলী মাস্টারের ছেলে।
গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বিটিসি নিউজকে জানান, গোয়েন্দা পুলিশের কাছে গোপন সংবাদ ছিল মো. আলী সুমন নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা নিয়ে কুমিল্লা জেলা হতে ঢাকা হয়ে দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে গোপালগঞ্জের দিকে আসছে।
‘এমন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ডসহ কয়েকটি জায়গায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। তখন মাদক ব্যবসায়ী বেদগ্রাম বাসস্ট্যান্ডে নেমে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি কবে ৭টি পোটলায় মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে।’
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মো. আলী সুমন জানান, সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পলাতক আসামী বাগেরহাটের চিতলমারী উপজেলার মোচন্দপুর গ্রামের সজিব শেখ (৩৫) মাধ্যমে গোপালগঞ্জ ও বাগেরহাটের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। ইতোপূর্বেও গ্রেফতারকৃত মো. আলী সুমন পলাতক সজিব শেখের নিকট মাদক বিক্রয় করতেন।
আবু তাহের দেওয়ান আরও জানান, গতকাল বুধবার (১৯ জানুয়ারি) বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে উদ্ধারকৃত মাদকের চালান পলাতক সজিব শেখের নেওয়ার কথা থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.