গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ বিচারকসহ আহত-৭

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ জন বিচারকসহ ৭জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের মান্দারতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এদের মধ্যে ৩ জন বিচারকসহ ৪ জনকে গোপালগঞ্জ আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সন্ধ্যায় আশঙ্কাজনক অবস্থায় মাইক্রোর চালক শিব চন্দ্র সরকারকে ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন: গোপালগঞ্জের যুগ্ম জেলা জজ মো. ইউসুফ হোসেন, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) এইচ এম কবির হোসেন, সহকারী জজ মো. নাজমুল কবির, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাঞ্চন কুমার কুন্ডু ও মো. হুমায়ূন কবির, গানম্যান তপন কুমার দে ও মাইক্রোর চালক শিব চন্দ্র সরকার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তারা জজকোর্টের একটি মাইক্রোবাসে করে (ঢাকা মেট্রো চ-৫৬-২০৯৬) শহরের মান্দারতলা এলাকায় বাইপাস সড়ক থেকে মহাসড়কে ওঠার সময় খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব-১১-৫৫৩৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা সবাই গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সন্ধ্যায় হাসপাতালের জরুরী বিভাগে জজকোর্টের নাজির মো. জাকির হোসেন উকিল সাংবাদিকদেরকে এক প্রেস-ব্রিফিংয়ে বলেন, মধ্যাহ্ন ভোজ শেষে বিচারকদের বহনকারী মাইক্রোবাসটি জ্বালানি নেয়ার উদ্দেশে ঘটনাস্থলে পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.