গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৩৫

 

গোপালগঞ্জ প্রতিনিধি:আজ মঙ্গলবার গোপালগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেওয়ায় বাসের অন্তত ৩৫ যাত্রী আহত হয়েছেন।

আজ সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

এতে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় ঢাকা-খুলনা মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রত্না বেগম (৩২), আব্দুল আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপনসহ (২৫) অন্তত ১০ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, সোমাবার দুর্ঘটনা কবলিত একটি ট্রাক গোপীনাথপুরে মহাসড়কের পাশে রাখা ছিল। মঙ্গলবার সকালে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গীপাড়া এক্সপ্রেক্সের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এসময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের অন্তত ৩৫ যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.