গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শালা-দুলাভাইসহ নিহত-৩

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শালা-দুলাভাইসহ তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাইককান্দি ফকিরপাড়া ও মুকসুদপুর উপজেলার চণ্ডীবর্দী  নামক স্থানে এ দুর্ঘটনা দুটি ঘটে
নিহত তিন ব্যক্তি হলেন: সদর উপজেলার খাটিয়াগড় গ্রামের মৃত নুরুল হক শিকদারের ছেলে ক্ষুদ্র ব্যবসায়ী নিয়ামুল  সিকদার (৩০) ও একই উপজেলার মাটলা গ্রামের আমজাদ মোল্লার ছেলে ও মাটলা বঙ্গবন্ধু স্মৃতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মোস্তাইন মোল্লা (১৬) এবং অপরজন হলেন মুকসুদপুর উপজেলার প্রভাকর্দী গ্রামের  রুহুল আমিন শেখ (৬৫)।
কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম  ও মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু বকর মিয়া ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীরা জানায়, শ্যালক মোস্তাইন তার দুলাভাই নিয়ামুল সিকদারকে মোটরসাইকেলে করে নিয়ে সদর উপজেলার খাটিয়াগড় (দুলাভাইয়ের গ্রাম) গ্রাম থেকে নিজ বাড়ি মাটলা গ্রামে যাচ্ছিল। ঘটনাস্থল পাইককান্দি ফকিরপাড়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে খুলনাগামী একটি পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই শ্যালক ও দুলাভাই নিহত হন। এ সময় বাসটি দ্রুত পালিয়ে যায়।
ঘটনার খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দীন ও সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে, বাসটিকে আটক করতে পারেনি পুলিশ।
এদিকে, মহাসড়কের মুকসুদপুর উপজেলার চণ্ডীবর্দী নামক স্থানে সন্ধ্যায় পথচারী রুহুল আমিন শেখকে একটি দ্রুতগামী বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ নিহত তিনজনের মরদেহই পরিবারের কাছে হস্তান্তর করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.