গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক-সাইকেলে বাসের চাপা, নিহত-৩

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসের চাপায় মাদরাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামচুল হকের ছেলে মাদরাসা শিক্ষক এম এ হাসিব (৫০), কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)।
ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মানবেন্দ্র বিশ্বাস বিটিসি নিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ও বাইসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলচালক এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন এবং বাইসাইকেল আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম আহত হন।
এসআই আরও বলেন, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নবীর শেখ ও আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় মহাসড়কে কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।
কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ বিটিসি নিউজকে বলেন, তিনজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.