গোদাগাড়ীতে এক ইঞ্চি রাস্তা কাঁচা থাকবে না” ফারুক চৌধুরী!!!

নিজস্ব প্রতিবেদক: গোদাগাড়ী : রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত করতে নানান প্রকল্প হাতে নিয়েছে যার সুফল দেশবাসী পাচ্ছে। ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় গোদাগাড়ীতে ১ হাজার ৫৯ জন ছেলে-মেয়ে চাকুরী পেয়েছে। তারা নিজেদের বাড়ী হতে চাকুরী করছে।
বড় কথা রাজশাহী বিভাগের মধ্যে একমাত্র উপজেলায় এই প্রকল্প শেখ হাসিনা চাকুরী করেছেন। আমার যে ভাবে স্বপ্ন দেখি আমরা ৫ বছরের মধ্যে কোন ছেলে মেয়ে বেকার থাকবে না আমরা আপনাদের বলছি আগামী ৫ বছরের মধ্যে এক ইঞ্চি জায়ঘা কাঁচা থাকবে না, একটিও শিক্ষা প্রতিষ্ঠান ভাঙ্গা থাকতে পারবে না শেখ হাসিনার আমলে আমরা এটাকে ডেভেলপ করি।
বুধবার বিকেলে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের ৪৮ লক্ষটাকা ব্যায়ে নির্মিত ১ কিলোমিটার পাকা রাস্তার উদ্বোধনের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।
তিনি আরও বলেন, স্বাধীনতা যুদ্ধের পরাশক্তি এরা জামায়াত-বিএনপির পরাজিত শক্তি দেশের কিছু উন্নতি করতে পারেনি। বঙ্গবন্ধুকে যারা হত্যা করলো তারা বিএনপি তারা কখনো জনগনের দল হতে পারে না। জামায়াত বিএনপি পয়সার এপিঠ আর ওপিঠ।
বিএনপির কোন এক নেতা ৮-১০ বার ওয়াদাবন্ধ হয়ে ফরিদপুরের রাস্তা করতে দেওয়ার ওয়াদাবন্ধ হয়েও করে দিতে পারেনি। আওয়ামী লীগ হলো গণমানুষের দল সুতরাং বিএনপি জামায়াতের কাছ থেকে কিছু আশা করা যায় না।
তিনি আগামীতে দেশ ও নিজেদের উন্নয়নের জন্য শেখ হাসিনার সাথে থাকা ও নৌকার ভোট দেওয়ার আহবান জানিয়ে অন্তত আর ১০টি বছর শেখ হাসিনাকে ধরে রাখার অনুরোধ করেন।
এলাকাবাসী জানান, রাস্তাটি দীর্ঘদিন অবহেলায় পড়ে থাকায় চলাচলে জনদূর্ভোগ চরমে উঠেছিলো। বর্তমানে রাস্তাটি সংস্কার পাকা হওয়াতে এলকার লোকজন স্বস্থি ফিরে এসেছে বলে স্থানীয়রা জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামীলীগর কোষাধক্ষ আব্দুল আহাদ বিশ্বাস, বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।  অনুষ্ঠানটি সঞ্চলনা করে
আওয়ামীলীগ নেতা মোঃ বাবু। পরে এমপি ফারুক চৌধুরী গোদাগাড়ী হাজি কল্যাণ পরিষদে আয়োজনে ইফতার মাহফিলে যোগদান করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.