গোদাগাড়ীতে ৫০ লাখ টাকার হেরোইন-সহ মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে ৫০ লাখ টাাকার হেরোইন-সহ মোঃ রুবেল ওরফে সুমন (২৯) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৩১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় গোদাগাড়ী থানার রাজবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যাহার মূল্য ৫০ লাখ টাকা।
গ্রেফতার মাদক কারবারী মোঃ রুবেল ওরফে সুমন, সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীণ আলীগঞ্জ আদর্শগ্রামের মোঃ মাহাতাবের ছেলে।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বুধবার বিকালে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, জনৈক মাদক কারবারী যাত্রীবেশে ১টি ব্যাটারী চালিত ইজিবাইক যোগে গোদাগাড়ী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোদাগাড়ী থানাধীন রাজাবাড়ীর যুব প্রশিক্ষণ কেন্দ্রের সামনের সড়কে চেকপোষ্ট পরিচালনা করা হয়।
এসময় বর্নিত ইজিবাইক চেক পোষ্টের সামনে আসলে সংকেত দিয়ে থামানো হয়। এ সময় যাত্রীবেশে থাকা মাদক কারবারি দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাকে ধাওয়া দিয়ে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ট্রাউজার প্যান্টের ভেতরে বিশেষ কায়দায় রাখা অবস্থায় ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারী সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গোদাগাড়ী থানার মাধ্যমে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.