গোদাগাড়ীতে মাটির নিচে পুতা ছিলো ৩ কোটি টাকার হেরোইন, গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর থেকে ৩কোটি টাকা মূল্যের হেরোইন-সহ মোঃ রাসেল (২৫), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সোয়া ৭টায় গোদাগাড়ী থানাধীন চর ভ‚বনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩কেজি হেরোইন উদ্ধার করা হয়।
গ্রেফতার মাদক কারবারী মোঃ রাসেল (২৫), সে গোদাগাড়ী থানার চর-ভ‚বনপাড়া গ্রামের মোঃ জিল্লুর রহমানের ছেলে।
বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের চরভ‚বনপাড়া গ্রামের মাদক কারবারী মোঃ আব্দুর রহিম ও মোঃ রাসেল মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে মাদক কারবারী মোঃ রাসেলের বসতবাড়ীর চতুরদিক থেকে ঘেরাও করে রাসেলকে হাতে নাতে আটক করে র‌্যাব সদস্যরা।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগী মাদক কারবারী মোঃ আব্দুর রহিমের বাড়ীর পার্শে¦ মাটির নীচে হেরোইন পুতে রাখা আছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আব্দুর রহিমের বসতবাড়ী ঘেরাও কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। পরে একটি চাষকৃত মাটির ২ফিট গভির গর্তে পুতে রাখা অবস্থায় ৩কেজি হেরোইন উদ্ধার করা হয়। যাহার মূল্য ৩কোটি টাকা।
গ্রেফতার মাদক কারবারী রাসেল স্বিকার করে জানায়, তার বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সে ও তার সহযোগী রহিম দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকার থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী-সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।
এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.