গৃহবধূকে জোরপূর্বক হারপিক পান করিয়ে হত্যা চেষ্টার অভিযোগ : স্বামীর বিরুদ্ধে

বিশেষ প্রতিনিধি: রাজশাহী গৃহবধূকে (২৩) জোর পূর্বক হারপিক পান করিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে পাষন্ড স্বামী ফারুকের বিরুদ্ধে।
গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে রাজশাহী নগরীর উপকন্ঠ চারঘাট থানার টাংগন এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন।
আজ বুধবার গৃহবধূর পিতা মনিরুল ইসলাম জানায়, গত ৬ বছর পূর্বে চারঘাট থানার টাংগন গ্রামের মৃত তজিমুদ্দিনের ছেলে ফারুকের (২৭) সাথে পারিবারিক ভাবে আমার মেয়ের বিবাহ্ সম্পন্ন হয়। ফারুক পেশায় একজন ট্রাক চালক। তাদের সংসারে ৬ বছরের একটি পূত্র সন্তান রয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই ফারুক টাকার জন্য আমার মেয়েকে চাপসৃষ্টি করে আসছে। তার দাবিকৃত টাকা দিতে না পারায় সে আমার মেয়েকে মানুষিক ও শারীরিক ভাবে নির্যাতন করে আসছে। এরআগেও আমার মেয়েকে নির্যাতন করে হাত ভেঙ্গে দিয়েছিলো ফারুক।
এছাড়াও বিভিন্ন অজুহাতে আমার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন নিত্যদিনের ঘটনা। এনিয়ে আমার মেয়ে চারবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।
গতকাল মঙ্গলবার ফারুক নিজে জোর পূর্বক আমার মেয়েকে মুখে হারপিক ঢেলে হত্যার চেষ্টা চালায়। পরে প্রতিবেশিরা আমার মেয়েকে উদ্ধার করে রামেকে ভর্তি করে আমাকে মুঠো ফোনে জানায়। বর্তমানে আমার মেয়ে রামেকের ৩৮ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন।
রামেকে চিকিৎসা শেষ হলে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলেও জানান গৃহবধূর পিতা মনিরুল।
জানতে চাইলে চারঘাট থানার ওসি আলমগীর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জোর করে গৃহবধূকে হারপিক পান করানোর বিষটি আমার জানা নেই। তবে ভুক্তভোগী অভিযোগ বা মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.