গুরুদাসপুর পৌরসভায় ৫ দিন ধরে কার্যক্রম অডিট করলো তিন ভুয়া অডিটর


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর পৌরসভায় অডিট করতে এসে ভুয়া অডিটরসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আজ বিকালে পৌরসভা থেকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
আটককৃত কর্মকর্তা পরিচয়দানকারী এসএম ইউনুস আলী (৫৩) নাটোরের লালপুর উপজেলার চক-নাজিরপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তার সহযোগী সুমনআলী (৩৩) একই গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে। অপরজন গাড়ী চালক শামিম পারভেজ (রবি) রাজশাহীর পবা উপজেলার বাঘমারা গ্রামের মৃত জাফর আলীর ছেলে।
গুরুদাসপুর পৌরসভা মেয়র শাহনেওয়াজ আলী জানান, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালকের স্বাক্ষর ও স্বারক নকল করে ২২ আগষ্ট নাটোরের গুরুদাসপুর পৌরসভার কার্যক্রম নিরিক্ষার জন্য অফিস আদেশ (পত্র) পাঠানো হয়। ওই আদেশের আলোকে নিজেকে মন্ত্রনালয়ের নিরিক্ষা কর্মকর্তা পরিচয় দিয়ে ৩ সেপ্টেম্বর গুরুদাসপুর পৌরসভায় ৩ সদস্যের প্রতিনিধি দল নিয়ে আসেন এস এম ইউনুস আলী। তাদের কার্যক্রমে আমার সন্দেহভাজন হয়। পরে খোঁজ নিয়ে জানা যায় আসা অডিটর ভুয়া। তখন আমি তাদের আটকে রেখে থানায় খবর দেই। পরে পুলিশ এসে তাদের আটককরে থানা নিয়ে যায়।
আটককৃত ব্যক্তিদের ব্যবহারকৃত মোবাইল, টাকা ওপ্রাইভেট কারগাড়ি জব্দ করা হয়। তিনি আরও জানান,এঘটনায় পৌরসভার পক্ষ থেকেতাদের নামে মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.