গুরুদাসপুরে সপ্তাহব্যাপী ভূমি সেবা ক্যাম্পের উদ্বোধন

নাটোর প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে নাটোরের গুরুদাসপুরে সপ্তাহব্যাপী ভূমি সেবা ক্যাম্পের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল কুদ্দুস।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ভূমি অফিসের বাস্তবায়নে আজ বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা পরিষদের সামনে ওই ক্যাম্পের উদ্বোধন করা হয়। ইউএনও মো. তমাল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি আব্দুল কুদ্দুস এমপি ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আকতার লিপি, থানার ওসি মো. আব্দুর রাজ্জাক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা ও সাব-রেজিস্ট্রার মোছা. শামিমা পারভিন প্রমূখ। এসময় ভূমি সেবা নিতে আসা সাধারণ জনগণ, উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকসহ সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সেবা কখন কিভাবে পৌঁছানো যায় এবং সেই সেবার উপকারিতা যেন সবাই ভোগ করতে পারে মন্তব্য করে সাবেক প্রতিমন্ত্রী আব্দুল কুদ্দুস এমপি বলেন, আমাদের যার যে দায়িত্ব আছে সেই দায়িত্ব থেকে স্বচ্ছতা দেখতে চাই। আপনার ভূমি সংক্রান্ত সমস্যা থাকলে স্বেচ্ছায় নির্ভয়ে এই ভূমি সেবা ক্যাম্পে লিখিত অভিযোগ দেবেন। এখানে দায়িত্বরত কর্মকর্তাগণ সেই সমস্যা দেখবেন। আমার বিশ্বাস প্রকৃতপক্ষে সেবা যেটা সেটাই পাবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.